২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে যুবলীগের সভাপতির ২ হাত পায়ের রগ কেটে হত্যা – বিএনপি-জামাতের আটক-৪

সুন্দরগঞ্জে যুবলীগের সভাপতির ২ হাত পায়ের রগ কেটে হত্যা – বিএনপি-জামাতের আটক-৪

শহীদুল ইসলাম শহীদ,(গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে বিএনপি- জামায়াত ও শিবিরের হামলায় ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদুল ইসলামের মৃত্যু হয়েছে। এঘটনায় এলাকার থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রোববার (১২ নভেম্বর) দিবাগত রাত পৌনে তিনটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত জাহিদুল ইসলাম (৩৮) উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে। জাহিদুল ইসলাম দুই সন্তানের জনক।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১২ টার দিকে জাহিদুল ইসলাম ও কবির মিয়া মোটরসাইকেল যোগে বামনডাঙ্গা থেকে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে উপজেলার সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখা মারা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে বিএনপি জামায়াত শিবিরের কয়েকজন হঠাৎ রশি টেনে মোটরসাইকেল গতিরোধ করে হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলের হাত-পায়ের রগ কেটে দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয় তার সঙ্গে থাকা কবিরকে। পরে রক্তাক্ত অবস্থায় জাহিদুল ও কবিরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এরমর্ধে জাহিদুল ইসলামের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ভর্তির পর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার মৃত হয়। নিহত জাহিদুল ইসলাম মৃত্যকালে বিএনপি জামায়াত- শিবিরের ইমতিয়াজ,সামু, খাদেমুলসহ আরও কয়েকজন ছিলেন বলে জানান। এবিষয়ে দলীয় নেতাকর্মীদের সূত্রে জানা যায়, উপজেলা সোনারায় ইউনিয়নের পচিম বর্দ্ধনাথ গ্রামের সোরাফ খলিফার পুত্র ইমতিয়াজ, একেই গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র সামু মিয়া ও মুসা কালির পুত্র খাদেমুল। উপজেলা যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান লিটু বলেন, সোনারায় ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম জামায়াত-বিএনপির সন্ত্রাসীদের পরিকল্পিত হামলায় আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু বলেন, পরিকল্পিতভাবে জামায়াত শিবিরের সন্ত্রাসীরা জাহিদুল ইসলামকে হামলা চালিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। এদিকে সোমাবার সকালে ছাইতানতোলা বাজারে যুবলীগ নেতা জাহিদুল ইসলামের হত্যাকান্ডে জড়িতদের দ্রæত গ্রেফতারের দাবীতে উপজেলা আওয়ামীলীগ ও তার অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল করেন। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, গুরুতর আহত অবস্থায় জাহিদুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভর্তির পর পরই প্রচুর রক্তক্ষণে তার মৃত্যু হয়েছে। এঘটনায় দুষ্কৃতকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে। জেলা পুলিশ সুপার কামাল হোসেন ঘটনা স্থান পরিদর্শনে আসলে সাংবাদিকদের জানান, এঘটনায় রাতে অভিযান চালিয়ে ৪ জন কে আটক করা হয়েছে। তবে মামলা তদন্তের জন্য আটককৃতদের নাম প্রকাশ করেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019